Banner Advertise

Sunday, June 22, 2008

[vinnomot] Where was and where is now the adviser Mr. Golam kader, Golum of Moeen

Is he in the mars?????????

 

তারেকের মেরুদণ্ডের হাড় ভেঙে গেছে বলে যে কথা উঠেছে- সে বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে গোলাম কাদের বলেন, "বিষয়টি তো আমি জানি না; আমি বলতেও পারবও না। সরকার মেডিকেল বোর্ড গঠন করেছে। বোর্ডের রিপোর্ট আমি দেখিনি।"

তিনি বলেন, "গ্রেপ্তারের সময় তারেক কেমন ছিলেন, আর এখন কেমন আছেন- তাও আমার জানা নেই। তাই এ বিষয়ে আমি তেমন কিছু বলতে পারব না।"

 

 

 

 

 

 

নির্বাচন প্রতিহতের ঘোষণা অযৌক্তিক: কাদের

Sun, Jun 22nd, 2008 1:00 pm BdST
ঢাকা, জুন ২২ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম)- স্থানীয় সরকার নির্বাচন প্রতিহত করার ঘোষণা যুক্তিসঙ্গত নয় মন্তব্য করে উপদেষ্টা গোলাম কাদের বলেছেন, বিষয়টি রাজনৈতিক দলগুলোকে বোঝানোর চেষ্টা চালানো হবে।

খালেদা জিয়ার মুক্তির প্রক্রিয়াও শুরু হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন তিনি।

তারেক-কোকোর মুক্তির বিষয়ে উপদেষ্টা বলেন, তারা বড় নেতা না হলেও বিষয়টি মানবিক দৃষ্টিকোণ থেকে দেখা হচ্ছে।

রোববার সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে গোলাম কাদের এ সব কথা বলেন।

বিএনপি নেতৃত্বাধীন চারদলীয় জোট স্থানীয় নির্বাচন প্রতিহত করার যে ঘোষণা দিয়েছে- তার প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি বলেন, "এটা স্থানীয় সরকার নির্বাচন, অরাজনৈতিক নির্বাচন। আর বর্তমান সরকারের কোনও দল নেই যে তারা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে। তাই নির্বাচন প্রতিহত করার ঘোষণা যুক্তিসঙ্গত নয়। আমরা এ বিষয়টি ওনাদের (রাজনৈতিক দল) বোঝাতে চেষ্টা করব, ওনারা নিশ্চয়ই বুঝবেন।"

"আমার মনে হয় না, উনারা (রাজনৈতিক দলগুলো) নির্বাচন প্রতিহত করবেন। আমরা হয়ত তাদের বোঝাতে ভুল করেছি বা বোঝাতে পারছি না", বলেন উপদেষ্টা।

গোলাম কাদের বলেন, "স্থানীয় সরকার নির্বাচনের ঘোষণা সরকারের বিষয় নয়, এটি নির্বাচন কমিশনের রোডম্যাপেই ছিল। রোডম্যাপ অনুযায়ী এ নির্বাচন হচ্ছে। এটি নতুন কিছু নয়। আর উপজেলা নির্বাচন অনুষ্ঠানের বিষয়ে হাইকোর্টের কঠোর নির্দেশ রয়েছে। হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী সময়মতো নির্বাচন অনুষ্ঠানের ল্েযই আমরা এগোচ্ছি। নতুন কিছু করছি না।"

শেখ হাসিনাকে মুক্তি দেওয়া হলেও খালেদার জিয়ার মুক্তিকে দেরি হওয়ায় তার প্রতি বৈষম্যমূলক আচরণ করা হচ্ছে কিনা- প্রশ্ন করা হলে উপদেষ্টা বলেন, "মোটেই তার (খালেদার) প্রতি বৈষম্য করা হচ্ছে না। উনি আগে প্রধানমন্ত্রী ছিলেন, একটি বড় দলেরও নেত্রী তিনি। তার বিষয়টি সেভাবেই বিবেচনা করা হচ্ছে। এ ব্যাপারে দেরিতে হলেও প্রক্রিয়া শুরু হয়েছে। তবে আইনগত কিছু জটিলতা রয়েছে।"

তিনি বলেন, "উনাকে (খালেদা জিয়া) দেশে বা বিদেশে চিকিৎসা নেওয়ার জন্য সবভাবেই বলা হচ্ছে। তার চিকিৎসার ব্যাপারে সরকার সব কিছু করবে। এ নিয়ে কোনও সন্দেহ নেই।"

খালেদা জিয়ার দুই ছেলে তারেক রহমান ও আরাফাত রহমান কোকোর মুক্তি প্রসঙ্গে তিনি বলেন, "তারা তো কোনও বড় নেতা-নেত্রী নন। তাই বিষয়টি সেভাবে বলা যাচ্ছে না। তাদের বিষয়ে আরেকভাবে চেষ্টা করা হচ্ছে। তাদের মুক্তি ও সুচিকিৎসার বিষয়টি মানবিক দৃষ্টিকোণ থেকে দেখা হচ্ছে।"

তারেকের মেরুদণ্ডের হাড় ভেঙে গেছে বলে যে কথা উঠেছে- সে বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে গোলাম কাদের বলেন, "বিষয়টি তো আমি জানি না; আমি বলতেও পারবও না। সরকার মেডিকেল বোর্ড গঠন করেছে। বোর্ডের রিপোর্ট আমি দেখিনি।"

তিনি বলেন, "গ্রেপ্তারের সময় তারেক কেমন ছিলেন, আর এখন কেমন আছেন- তাও আমার জানা নেই। তাই এ বিষয়ে আমি তেমন কিছু বলতে পারব না।"

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/এমকে/এফএফ/এমআই/জিএনএ/১২৫৪ ঘ.


অদক্ষ তত্ববধায়কদের জন্য দেশের প্রতিদিনের ক্ষতি কত শত কোটি টাকা? আল্লাহ যাকে যখন ইচ্ছা ক্ষমতা দান করেন,মাইনাস টু ফরমুলায় তাই হাসেন ।

__._,_.___
MARKETPLACE
Blockbuster is giving away a free trial of Blockbuster Total Access to smart movie lovers like you.
Recent Activity
Visit Your Group
Yahoo! News

Odd News

You won't believe

it, but it's true

Yahoo! Finance

It's Now Personal

Guides, news,

advice & more.

Moderator Central

Yahoo! Groups

Join and receive

produce updates.

.

__,_._,___