Banner Advertise

Saturday, September 13, 2008

[vinnomot] Why CTG ,not BNP, send tareq's resignation letter?


বিএনপি থেকে লিখিতভাবে পদত্যাগ করেননি তারেক


আনোয়ার চৌধুরী: বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব তারেক রহমান তার দলীয় পদ থেকে লিখিতভাবে পদত্যাগ করেননি। এজন্য তার 'অব্যাহতি' কিংবা সক্রিয় রাজনীতি থেকে 'অবসর' গ্রহণের বিষয়ে গতকাল অনুষ্ঠিত দলের জাতীয় স্থায়ী কমিটির বৈঠকে কোনো আলোচনা হয়নি।

খালেদা জিয়াসহ বৈঠকে উপস্থিত স্থায়ী কমিটির ৮ সদস্যের কেউই এ বিষয়ে কোনো কথা বলেননি। তবে তারেকের স্থায়ী মুক্তি, মামলা প্রত্যাহারের জন্য সভা থেকে দাবি জানিয়েছে স্থায়ী কমিটির সদস্যরা।

২০০২ সালের ২২ জুন বিএনপির জাতীয় স্থায়ী কমিটিই তারেক রহমানকে দলের সিনিয়র যুগ্মমহাসচিব নিয়োগ দিয়েছিল। বিএনপি থেকে অব্যাহতির জন্য চেয়ারপারসনের কাছে লিখিত আবেদন করলে নিয়মানুযায়ী স্থায়ী কমিটির বৈঠকে তা উত্থাপিত হওয়ার কথা। কিন্তু তারেক রহমান লিখিতভাবে দলের কাছে অব্যাহতি না চাওয়ায় স্থায়ী কমিটির বৈঠকে বিষয়টি উত্থাপিত হয়নি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার লন্ডন যাওয়ার আগে তারেক রহমান স্বাক্ষরিত একটি বিবৃতি সরকারের একটি মহল থেকে ফ্যাক্সযোগে সংবাদপত্রে পাঠানো হয়। ওই বিবৃতিতে তারেক রহমান দলের সিনিয়র যুগ্মমহাসচিব পদ থেকে অব্যাহতি প্রদানপূর্বক সক্রিয় রাজনীতি থেকে অবসরের ঘোষণা দেন। বিবৃতিটি ছিল সাদা কাগজে।

সম্পাদনা: শামছুদ্দীন আহমেদ

 



আল্লাহ যাকে যখন ইচ্ছা ক্ষমতা দান করেন,মাইনাস টু ফরমুলায় তাই হাসেন
http://www.microscopiceye.blogspot.com/

__._,_.___
Recent Activity
Visit Your Group
Yahoo! News

Get it all here

Breaking news to

entertainment news

Yahoo! Finance

It's Now Personal

Guides, news,

advice & more.

Moderator Central

An online resource

for moderators

of Yahoo! Groups.

.

__,_._,___