Banner Advertise

Monday, September 29, 2008

[vinnomot] Is it true what Oli is sayig about the sushils?


মক্কায় সাংবাদিকদের : কিছু দালালের কারণে বাংলাদেশের আজ এই অবস্থা : অলি



মহিন উদ্দিন রিপন, সৌদি আরব থেকে : এলডিপির চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহম্মেদ বলেছেন, আমাদের দেশে কিছু দালাল রয়েছে, যাদের কারণে আজকে বাংলাদেশের এই অবস্থা। এরা বিদেশের গুপ্তচর, সভ্য গুপ্তচর। এসব দালাল, মোনাফেকদের চিহ্নিত করতে হবে। সুশীল সমাজ শব্দটা পৃথিবীর কোথাও নেই, আমাদের এখানকার দালালেরা বসে বসে এ শব্দগুলো আবিষ্কার করে এবং মানুষকে বিভ্রান্ত করে। এরা বিভিন্ন টিভি চ্যানেলে দেশের সম্বন্ধে বিষোদগার করে বাংলাদেশকে পৃথিবীর মানচিত্রে একটি অসভ্য, দুর্নীতিবাজ ও অশিক্ষিত দেশ হিসেবে চিত্রায়িত করছে। এদের সম্পর্কে সচেতন থাকতে হবে। তিনি গত বৃহস্পতিবার সৌদি আরবের পবিত্র মক্কায় আইল্যান্ড হোটেলে বাংলাদেশের কয়েকটি টিভি চ্যানেলের প্রতিনিধিদের সঙ্গে আলাপকালে একথা বলেন। তিনি বর্তমানে সস্ত্রীক ওমরা পালন শেষে সৌদি আরবে অবস্থান করছেন। তিনি বাংলাদেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে খোলামেলা আলোচনায় আরো বলেন, এখনো যদি রাজনীতিবিদরা বুঝতে না পারেন, তাহলে দেশে আর গণতন্ত্র আসবে না। রাজনীতিবিদদের পক্ষে এমন কোনো কাজ করা উচিত হবে না, যাতে আগামীতে বাধ্য হয়ে সামরিক বাহিনীকে ক্ষমতা নিতে হয়। এখন বলা হয়, বল রাজনীতিবিদদের কোর্টে, যদি খেলতে না পারেন তবে সারাজীবন জেলে পচতে হবে।
কোন জোটে যোগ দিয়ে নির্বাচনে অংশ নিবেন- এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা মহাজোটে ছিলাম, এখনো আছি। মহাজোট থেকে বের হয়ে যাইনি।
আবার বিএনপিতে ফিরে যাওয়ার সম্ভাবনা আছে কিনা এ প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা একটি লক্ষ্য, উদ্দেশ্য ও আদর্শ নিয়ে বিএনপি ছেড়ে এসেছিলাম। আর তা হচ্ছে দুর্নীতিমুক্ত, সন্ত্রাসমুক্ত, চাঁদাবাজমুক্ত বাংলাদেশ, যেখানে মানুষ তার নিজস্ব অধিকার ফিরে পাবে। দুর্নীতিবাজরা অত্যন্ত চালাক। তারা হারাম রোজগারের সময় কখনো রিসিট দিয়ে টাকা নেয় না। আগে দেখা যাক বেগম জিয়া কিভাবে তাদেরকে চিহ্নিত করেন, তার দল থেকে কিভাবে বের করেন, তারপর বাকি প্রশ্নগুলো আসবে, আলোচনা করা যাবে।
তিনি আরো বলেন, আমরা রাজনীতিবিদরা শুধু বেইমানি, মোনাফেকি করবো, আর নিজের ও দলের হিসাব দেবো না, তা হয় না। আমরা চাই প্রত্যেক স্তরেই স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত হোক, রাজনৈতিক দলগুলোতে এটা খুব দরকার। নিবন্ধন না করে খোলামেলাভাবে স্বামী-স্ত্রী কিংবা বাপবেটার দলগুলোকে চলতে দেওয়া যায় না

http://www.bhorerkagoj.net/online/news.php?id=34898&sys=1

 

আল্লাহ যাকে যখন ইচ্ছা ক্ষমতা দান করেন,মাইনাস টু ফরমুলায় তাই হাসেন
http://www.microscopiceye.blogspot.com/

__._,_.___
Recent Activity
Visit Your Group
Yahoo! News

Kevin Sites

Get coverage of

world crises.

Yahoo! Finance

It's Now Personal

Guides, news,

advice & more.

Dog Groups

on Yahoo! Groups

discuss everything

related to dogs.

.

__,_._,___